আজকের তারিখ- Tue-21-05-2024
 **   কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসির ৭৫ হাজার উত্তরপত্র পুন:নিরীক্ষণের আবেদন **   শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী : প্রধানমন্ত্রী **   জনস্বাস্থ্যকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার **   মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলাম : আজিজ **   চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা উদয় শঙ্কর **   পুত্র সন্তানের মা হলেন ইয়ামি গৌতম **   ডেসটিনির পরিচালনা বোর্ডের নতুন চেয়ারম্যান ব্যারিস্টার প্রশান্ত **   গাজায় ইসরায়েলি বাহিনী গণহত্যা চালাচ্ছে না : বাইডেন **   গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা সাড়ে ৩৫ হাজার ছাড়ালো **   ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ

বগুড়ায় আসছেন অনন্ত – বর্ষা

বিনোদন ডেস্ক: আগামীকাল বগুড়ায় আসছেন অনন্ত এবং বর্ষা। অনন্ত জলিল নিজের ভেরিফাইড ফেইসবুক পেইজে পোস্ট করে এমনটি জানান,

নিম্নে হুবহু তা তুলে ধরা হলো–

আসসালামুয়ালাইকুম , প্রিয় বন্ধুগন আমার একজন ভক্ত যার নাম রানা যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ দ্যা সার্চ দেখার পর থেকে আমার সাথে দেখা করার জন্য নানা ভাবে চেষ্টা করে আসছে এমন কি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবা মূলক কাজ করে আসছে যা ওই এলাকার লোকজন অবগত আসে। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন দ্যা ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সথে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাঁশির সথে দেখা করার জন্য আগামীকাল ১৪ জুলাই রোজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় আসতেছি ইনশাআল্লাহ। নিম্নে তার ঠিকানা দেওয়া হলো।
কলিপাড়া আই এইচ হাই স্কুল খেলার মাঠ, গ্রাম: নিমার পাড়া, ইউনিয়ন: জাম গ্রাম, কাহালু, বগুড়া।
আমরা ইনশাআল্লাহ রানার সথে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্স, বগুড়ায় যাবো এবং ৩ টার শো তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সথে একত্রে সিনেমা দেখবো এবং মতবিনিময় করবো ইনশাআল্লাহ। সমস্ত সাংবাদিক ভাই ও বোনেরা আপনারাও মধুবন সিনেপ্লেক্স, বগুড়ায় আমন্ত্রিত, আপনাদের সথেও মতবিনিময় ও একসাথে সিনেমা দেখবো ইনশাআল্লাহ।
ধন্যবাদান্তে – অনন্ত এবং বর্ষা
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )